Wednesday 21 November 2012

Paagli by Prasun Mishra


পাগলী
প্রসূন মিশ্র

শরত মেঘে ভাসছ তুমি, কাশের বনে হাসছ তুমি
চলার পথে কৃষ্ণচূড়া, লিখতে বসে মনে পড়া
অন্তহীনে মিলিয়ে গেছ, নাকি গানের সূরে আটকে গেছ
পাগলী তোমার সঙ্গে পাল্টে যাবো, নতুন বিকেল দিয়ে যাবো
বঙ্গ-ভঙ্গে বুকটা চিড়ে আমার, পাগলী তোরে খুঁজি
ঝোলভাতে আজ সবই, শুধু তোরেই আমি বুঝি
ঢেউ খেলেছে অন্তরেতে, তলিয়ে গেছে আমার আবেগে
পাগলী তোরে মিলব আমি, পৌঁছে যাবো আলোর বেগে
স্মৃতি নিয়ে ঘুমিয়ে পড়ি, ফাঁকা ছাদে উড়ছে ঘুড়ী
পাগলী তোমার সঙ্গে, আমার স্বপ্ন দেখার আড়ি




Download and install Avro Keyboard to view the contents.
Mail us to phoenix.punoruday11@gmail.com for pdf version of this Magazine.

4 comments:

  1. bah Prasun bah besh.............

    ReplyDelete
  2. The conclusion is superb.....পাগলী তোমার সঙ্গে, আমার স্বপ্ন দেখার আড়ি

    ReplyDelete