Wednesday 21 November 2012

Abinyosto Kobita by Sayantan Chakraborty


অবিন্নস্ত কবিতা
সায়ন্তন চক্রবর্তী

হচ্ছে না কিছু...!!
আমি ক্রমশ ফুরিয়ে যাচ্ছি ...!!
আজ কলমের থেকে হারিয়ে গেছে ছন্দ...
বিরহের যন্ত্রণা গ্রাস করেছে আমার কল্পনা...
খুব কাঁদতে ইচ্ছে করছে চেঁচিয়ে ...
যদি চেঁচিয়ে পারতাম বদ্ধ কালাদের শোনাতে...
কিন্তু অজানা হতাশা কণ্ঠরোধ করেছে আমার...
তোমরা নিরব দর্শক হয়ে দেখছ আমার বিহ্বলতা...
তোমরা আনন্দে হাসছ...!!
তীব্র শ্লেষের তির্যক সেই হাসি...
বলছ, “কবি, আজ তোমার ভাবনায় জং ধরেছে”...
বলছ এ কবি শুধুই বিষাদময়...!!
আজ লাঞ্ছনা আর গ্লানি কেড়ে নিয়েছে আমার কবিতা...
তবু আমি হারব না...
এখনো চালিয়ে চলেছি কলম...
আজও পাতা ভরিয়ে চলেছি অবিন্নস্ত শব্দমালায়।।



Download and install Avro Keyboard to view the contents.
Mail us to phoenix.punoruday11@gmail.com for pdf version of this Magazine.

1 comment:

  1. Chaliye jao bondhu kolom..... thamiyo na....

    bhalo laglo....

    ReplyDelete