Monday 15 April 2013

Editorial

-->
সম্পাদকীয়

দেখতে দেখতে আমরা বেশ অনেকটা পথ একসাথে চলে এলাম, আরও বহুদুর আমরা সবাই একসাথে হাতে হাত মিলিয়ে এগিয়ে যাব। আসুন, এই শুভ নববর্ষে আমরা আজ অঙ্গীকারবদ্ধ হই, যাতে আমাদের সবার ভালবাসায়, অক্লান্ত পরিশ্রমে এবং সব্বার সহযোগিতায় তিল তিল করে গড়ে ওঠা আমাদের “ফিনিক্স পুনরুদয়-কে আরো বড় করে গড়ে তুলবো। পৌঁছে দেব আর বহু পাঠক–পাঠিকার কাছে। আমাদের এই পত্রিকা-কে আমরা এমন এক আকার দিতে পেরেছি, যা ছোট বাচ্চাদের যতটা আনন্দ দেয় নিজেদের পটু–অপটু হাতে আঁকা ছবি পত্রিকার পাতায় দেখে। ঠিক ততটাই আনন্দ দেয় বড়দের যারা কিনা কখনো ভাবেননি যে তাঁদের লেখাও প্রকাশিত হতে পারে। আর আমাদের “রান্নাঘর” তো অনেক পাঠিকার কাছে সবথেকে আকর্ষণীয়।

তবে এই প্রসঙ্গে একটা কথা বলতে চাই, এটাকে আমাদের তরফ থেকে সকল পাঠক–পাঠিকার কাছে আবেদনও বলা যেতে পারে। এই প্রয়াস, এই পত্রিকা কিন্তু আমাদের সকলের এবং সবথেকে বেশি পাঠক–পাঠিকার। এই ফিনিক্স পুনরুদয়-কে আরও বিশাল আকারে নিয়ে যেতে হলে সকল পাঠক ও পাঠিকা দের অনেক বেশি করে এগিয়ে আসতে হবে।

দৈনন্দিন কাজের চাপের মধ্যেও কয়েকজন পাঠক নিজেরাই ভালবেসে এগিয়ে এসেছেন আমাদের ফিনিক্স পুনরুদয়-কে এগিয়ে নিয়ে যেতে। এটাই ফিনিক্স পুনরুদয় এর বড় পাওনা। আজ আমাদের ব্লগে (http://phoenixpunoruday.blogspot.com/) পাঠক সংখ্যা ৫০০০ ছাড়িয়ে গেছে। এই সাফল্য আমাদের সবার। সম্পাদকমণ্ডলীর পক্ষ থেকে তাই সকলকে জানাই আন্তরিক অভিনন্দন।

সবাইকে নববর্ষের অনেক শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। নতুন বছর সবার ভালো কাটুক, সকলের সুস্বাস্থ্য কামনা করি।


সম্পাদকমণ্ডলী,
ফিনিক্স পুনরুদয়



-->
Download and install Avro Keyboard to view the contents.
Mail us to phoenix.punoruday11@gmail.com for pdf version of this Magazine.


No comments:

Post a Comment